শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৪৮

তানোরে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক, তানোর

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

রাজশাহীর তানোর উপজেলায় মাদক বিরোধী অভিযান শুরু করেছে পুলিশ। রোববার দিনগত রাত থেকে শুরু হওয়া অভিযানে সোমবার সকাল পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭৫ গ্রাম গাঁজা, ৩২ লিটার চোলাইমদ ও ৫ গ্রাম হেরোইন  উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, তানোর উপজেলার ইলামদহী চাঁনপুর গ্রামের আয়নাল হকের ছেলে আব্দুর রহমান (২৫), মথুরাপুর আদিবাসিপাড়া গ্রামের ধীনা সরেনের স্ত্রী চাঁনমনি কিস্কু (৬২), আমশো দক্ষিণপাড়া আলতাফ মন্ডলের ছেলে বাবুল হোসেন (৩০), ভাতরন্ড গ্রামের ভোলা মন্ডলের ছেলে ইনছান আলী মন্ডল (৪৮), কোয়েলহাট উত্তরপাড়া গ্রামের লোকমান আলীর ছেলে নজরুল ইসলাম (৩১) ও কালিগঞ্জ হাট এলাকার আনিছুর রহমানের ছেলে মেজবাউর রহমান ওরফে মামুন (৩১)। এদের মধ্যে মেজবাউর গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী। 

বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান। তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় পৃথক-পৃথক মামলা করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে সোমবার দুপুরেই তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। ওসি আরও জানান, পুলিশ সুপারের প্রত্যক্ষ  তত্ত্বাবধানে পরিচালিত এ অভিযান তানোরে মাদক পুরোপুরি নিয়ন্ত্রিত না হওয়া পর্যন্ত চলবে।

স/এমএমআই

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর