মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
সর্বশেষ:
রাজশাহীতে দশ বছরের শিশু স্বপ্না ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামীকে মৃত্যুদন্ড ও একলক্ষ টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত রাজশাহীর সাহাপুর সীমান্তে মধ্যরাতে ভারত থেকে অস্ত্র পাচারের সময় চোরাকারবারীদের লক্ষ্য করে বিজিবি`র ২৭রাউন্ড গুলি বর্ষণ: পিস্তল ও গুলি জব্দ
১৪

বিয়ে করলেন `থ্রি ইডিয়টসে`র সেই অভিনেত্রী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

বিয়ে করলেন 'থ্রি ইডিয়টস' খ্যাত অভিনেত্রী মোনা সিং। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক  শ্যাম গোপালান। শুক্রবার মুম্বাইয়ের জুহু মিলিটারি ক্লাবে  শ্যামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে একথা বলা হয়েছে।

একেবারে পঞ্জাবি পোশাকে বিয়ে করেছেন মোনা এবং শ্যাম। ‘জসসি’র পরনে ছিল লাল লেহঙ্গা-চোলি। শ্যাম পরেছিলেন মানানসই ঘিয়ে রঙের শেরওয়ানি। শুক্রবার মোনার বিয়েতে উপস্থিত ছিলেন তার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা।  এ ছাড়া গৌরব গেরা, গীতা কপূর, আশিস কপূরের মতো টেলিভিশন অভিনেতারাও উপস্থিত ছিলেন মোনার বিয়েতে। 

বৃহস্পতিবার মোনা সিংয়ের মেহেদি অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রামে এসেছে। এ সময় গোলাপি কুর্তি, ঘিয়ে রঙের সালোয়ার আর ফুলের গয়নায় সেজেছেন মোনা সিং। আর দুই হাতে মেহেদি।  মেহেদি অনুষ্ঠানে ছিলেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় মুখ রোকসানা খান, গৌরব গেরা, রাজেশ কেরাসহ আরও কয়েকজন

‘জেসি জ্যায়সি কোয়ি নেহি’ সিরিয়ালে ‘জেসি’ চরিত্রে অভিনয় করে দারুণ আলোচিত হন মোনা সিং। এরপর তিনি অভিনয় করেছেন ‘থ্রি ইডিয়টস’ ছবিতে। এছাড়া হলিউডের আইকনিক ‘ফরেস্ট গাম্প’ ছবির বলিউড সংস্করণ ‘লাল সিং চাডঢা’ ছবিতে দেখা যাবে তাকে।

আমার রাজশাহী
আমার রাজশাহী