শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৬৭২

মঙ্গলবার সৈয়দ আশরাফের কুলখানি

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০১৯  

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানির জন্য আগামী মঙ্গলবার দিন নির্ধারণ করা হয়েছে।

শনিবার রাতে সৈয়দ আশরাফুল ইসলামের চাচাতো ভাই এবং কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘মঙ্গলবার বাদ আছর মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানি তার বেইলি রোডের সরকারি বাসভবনে অনুষ্ঠিত হবে। দলের সব নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের কুলখানিতে শরিক হয়ে মরহুমের জন্য দোয়ায় শামিল হওয়ার জন্য অনুরোধ করছি।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

২০১৭ সালের ২৪ অক্টোবর স্ত্রী মারা যাওয়ার পর থেকেই সৈয়দ আশরাফ অসুস্থ হয়ে পড়েন। তিনি ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন। অসুস্থতার কারণে তিনি গত বছরের ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে ছুটি নেন।

রোববার সকাল সাড়ে ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর হেলিকপ্টারে মরদেহ কিশোরগঞ্জে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ১২টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। মরহুমের তৃতীয় জানাজা দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

বাদ আছর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন আদর্শবান-ত্যাগী-নিবেদিতপ্রাণ ও সর্বজনস্বীকৃত এই নেতা

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর