মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
সর্বশেষ:
রাজশাহীতে দশ বছরের শিশু স্বপ্না ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামীকে মৃত্যুদন্ড ও একলক্ষ টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত রাজশাহীর সাহাপুর সীমান্তে মধ্যরাতে ভারত থেকে অস্ত্র পাচারের সময় চোরাকারবারীদের লক্ষ্য করে বিজিবি`র ২৭রাউন্ড গুলি বর্ষণ: পিস্তল ও গুলি জব্দ
১২

মোহনপুরে রাস্তা পরিস্কার করাচ্ছেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

মোহনপুরের কেশরহাটে রাস্তা পরিস্কার কাজ করাচ্ছেন উপজেলা নির্বাহি অফিসার সানওয়ার হোসেন। বুধবার রাতে টিপটিপ বৃষ্টিতে হঠাৎ করে রাজশাহী-নওগাঁ মহাসড়ক এবং কেশরহাট-ভবানীগঞ্জ সড়কের কিছু স্থানে পিচ্ছিল ভাব সৃষ্টি হয়েছে।

এতে ছোট যানবাহন ও পথচারি চলাচলে কিছুটা সমস্যা দেখা দিয়েছে।এলাকা পরিদর্শনে এসে জনদূর্ভোগ দেখে উপজেলা নির্বাহি অফিসার সানওয়ার হোসেন দ্রƒত স্থানীয় শ্রমিকদের মাধ্যমে কেশরহাট-ভবানীগঞ্জ সড়ক এবং রাজশাহী-নওগাঁ মহাসড়কের কাদা মাটি পরিস্কার করিয়ে নিলে জনদূর্ভোগ রোধ হয়। এতে পথচারিরা ইউএনওর এ উদ্যোগকে মহতি উদ্যোগ হিসেবে প্রশংসা করেন।  

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহি অফিসার সানওয়ার হোসেন বলেন, রাস্তাঘাট সংরক্ষণ সকলের দায়িত্ব ও কর্তব্য। যানবাহন ও পথচারিদের দূর্ভোগরোধে শ্রমিকদের মাধ্যমে ময়লা ও মাটি পরিস্কার করা হয়েছে।

স/সা

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর