শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
২০১

রাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) উদ্যোগে দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু হয়েছে আজ।  বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

আয়োজকেরা জানান, এবারের মেলায় দেশের ২০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। প্রথম দিন বুধবার সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত প্রতিষ্ঠানগুলো তাদের নির্ধারিত বুথে চাকরি প্রার্থীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করেছেন। মেলার দ্বিতীয় দিন বৃহস্পতিবার প্রতিষ্ঠানগুলো জমাকৃত জীবনবৃত্তান্ত থেকে নির্বাচিত চাকরি প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেবে। পাাশাপাশি ডিনস কমপ্লেক্সে বুধবার ৩টি এবং আজ দুইটি ক্যারিয়ার সম্পর্কিত সেমিনার ও ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যপক লুৎফর রহমান, ক্লাবের উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. মনিমুল হক, সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। 

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব একটি অরাজনৈতিক সংগঠন। এটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে প্রতিবছর চাকরি মেলাসহ শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনের বিভিন্ন সেমিনার, ওয়ার্কসপ আয়োজন করে আসছে।

এন/কে

আমার রাজশাহী
আমার রাজশাহী