মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
সর্বশেষ:
রাজশাহীতে দশ বছরের শিশু স্বপ্না ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামীকে মৃত্যুদন্ড ও একলক্ষ টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত রাজশাহীর সাহাপুর সীমান্তে মধ্যরাতে ভারত থেকে অস্ত্র পাচারের সময় চোরাকারবারীদের লক্ষ্য করে বিজিবি`র ২৭রাউন্ড গুলি বর্ষণ: পিস্তল ও গুলি জব্দ
১৯

রাবি ছাত্রলীগের গণতন্ত্রের বিজয় মিছিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৯  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার বিজয়ের প্রথম বর্ষপূর্তিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ গণতন্ত্রের বিজয় মিছিল করেছে। সোমবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে এই মিছিল বের করা হয়। মিছিল শেষে পুনরায় তারা ছাত্রলীগের দলীয় টেন্টে এসে মিলিত হয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা, বিভিন্ন অনুষদ, বিভাগ শাখা হল ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত এ নির্বাচনকে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে ঘোষণা করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। গত বছর এই দিনে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশ জয় পায়। নির্বাচনে বাংলাদেশের বড় দুটি দল আওয়ামী লীগ ও বিএনপিসহ নিবন্ধিত ৩৯টি দল অংশগ্রহণ করে।

এন/ক

আমার রাজশাহী
আমার রাজশাহী