শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
১৮

রাবি ছাত্রলীগের হল সম্মেলন স্থগিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের হল সম্মেলন স্থগিত করা হয়েছে। আগামী বুধবার এই সম্মেলন হওয়ার কথা ছিল। স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ব্যস্ততার কারণে হল সম্মেলন স্থগিত করা হয়েছে। 

রবিবার (০২ ফেব্রুয়ারি) সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আগামী বুধবার (৬ ফেব্রুয়ারি) মহানগর আওয়ামী লীগের বর্ধিত কর্মীসভা আছে। আমাদের সম্মেলনে মহানগর ও স্থানীয় অনেক আওয়ামী লীগের নেতাদের উপস্থিত থাকার কথা ছিলো। সেজন্য হল সম্মেলন আপাতত স্থগিত করা হয়েছে। তাছাড়া আমাদের স্থানীয় অভিভাবক রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই ঢাকায় অবস্থান করছেন। তিনি রাজশাহী ফিরলে তার সঙ্গে আলোচনা করে সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে।’ 

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্রে জানা যায়, হল সম্মেলনে ছেলেদের ১১টি ও মেয়েদের ৬ হলে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষনা করা হবে। সেজন্য গত ১৮ জানুয়ারি থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের ফরম বিক্রি শুরু হয়। এটি চলে ৩০ জানুয়ারি পর্যন্ত। ১৭টি হলে সভাপতি ও সাধারণ সম্পাদকের ৩৪টি পদের বিপরীতে ফরম সংগ্রহ করে ৪১৬ জন পদপ্রার্থী।

এন/কে

আমার রাজশাহী
আমার রাজশাহী