রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৫৮

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাসিকের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে নগর ভবনের সিটি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় তিনটি গ্রুপের ১ম, ২য় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার এবং অংশগ্রহণকারীদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম প্রমূখ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, হিসাব রক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা প্রমুখ। 

প্রতিযোগিতায় রাজশাহী সিটি প্রাক-প্রাথমিক হতে ৭ম শ্রেণী পর্যন্ত তিনটি গ্রুপে ভাগ করা হয়। ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে রাইয়া ইসলিয়ান, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে ইনয়াহ হাসান ইকরা ও আফিফা আক্তার টিনা।

‘খ’ গ্রুপে প্রথম হয়েছে রাকিন সালেহ, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে সামিরা খানম ও মালিহা ইসলাম নেহা।

‘গ’ গ্রুপে প্রথম হয়েছে মীর আফসান, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে লামিয়া ইসলাম ও ইনরাত জাহান অর্পণা।

রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীসহ নগরীর বিভিন্ন স্কুলের দুই শতাধিক শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ নেয়।

স/এমএস

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর