• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
১০৪

আরসিপিসি’র নতুন সভাপতি মনি, সম্পাদক সুইটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

রাজশাহী কলেজ প্রেজেন্টেশন ক্লাবের (আরসিপিসি) ২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নয়া এই পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন ব্যবস্থপনা বিভাগের মাস্টার্স শিক্ষার্থী মশিউর রহমান মনি। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের মাস্টার্স শিক্ষার্থী সুইটি খানম।

বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে কলা ভবনের ২০৬ নম্বর কক্ষে আরসিপিসির আলোচনা অনুষ্ঠানে ৩৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান আলী।

নয়া কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফারহাতুল হাসান নির্ঝর, নূর আলমপ্রান্ত, যুগ্ম সম্পাদক মিলন হোসেন,সাব্বির আহমেদ,সাংগঠনিক সম্পাদক নাহিদুজ্জামান রাজ, সহ-সাংগাঠনিক সম্পাদক কাওসার আল-ইমরান, আফসানা আফরোজ খুশি, কোষাধ্যক্ষ মো: আব্দুল্লাহ, সহ-কোষাধ্যক্ষ সারাবান তোহুরা আঁখি, দপ্তর সম্পাদক মাজিদুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক আল-আমীন , প্রচার সম্পাদক রিনেট হাসান, উপ-প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা করবী, উপ- ছাত্রী বিষয়ক সম্পাদক আফরিন রহমান সোনালী, পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাদ আল জাকারিয়া।

এর আগে সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সংগঠনের বিদায়ী সহ-সভাপতি নাহিদ আফ্রিদি। সভায় সংগঠনের উপদেষ্টা সহযোগী অধ্যাপক হাসনা আরা বেগম ,নৌরজুর রহমান, তাসলিমা খাতুন, প্রভাষক তোফায়েল আহম্মেদ, সাদিকুল ইসলাম, ইমরান হুসাইনসহ বিদায়ী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়: নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর পিযুষ কান্তি ফৌজদার। এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ গণমাধ্যম কর্মীদের সংগঠন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ। সংগঠনের সভাপতি বাবর মাহমুদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানান।

এদিকে নয়া এই কার্যপরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ ছাত্রলীগসহ বিভিন স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠন।

এন/কে

আমার রাজশাহী
আমার রাজশাহী