সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৫ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
১২

ওয়াসাসহ সব সেবা সংস্থার জবাবদিহিতা নিশ্চিত করা হবে: আতিক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, মানুষের প্রত্যাশা সব সেবা সংস্থার কাজ তড়িৎগতিতে হোক, ভোগান্তি কম হোক। আমরা নির্বাচিত হলে সবার আগে সব সেবা সংস্থার মধ্যে সমন্বয় সাধনের চেষ্টা করব। নির্বাচিত হলে সিটি করপোরেশনকে যেমন জবাবদিহিতার মধ্যে আনব, তেমনি ওয়াসাসহ সব সেবা সংস্থার জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর খিলক্ষেত রেলগেট এলাকায় নির্বাচনী গণসংযোগে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমি মানুষের সমস্যার সমাধান করতে চাই। প্রতিপক্ষ অভিযোগ করবে কিন্তু আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেবো।

খিলক্ষেতবাসীর দীর্ঘদিনের দাবি একটি স্থায়ী বাজার গড়ে তোলার। এ দাবির প্রেক্ষিতে আওয়ামী লীগের এই মেয়রপ্রার্থী বলেন, এখানে রাস্তার ওপর বাজার বসে। অবশ্যই একটি এলাকার জন্য বাজার খুবই গুরুত্বপূর্ণ। তাই কথা দিতে চাই, যদি নির্বাচিত হই-এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার এবং একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করে দেবো। এছাড়াও এ এলাকার অবৈধ দখল উচ্ছেদ করে খেলার মাঠ গড়ে তুলব।

নির্বাচনী প্রচারণার দশম দিনে আতিকুল ইসলাম গণসংযোগ শুরু করেন খিলক্ষেত রেলগেট এলাকা থেকে। সেখান থেকে লেকসিটি, কনকর্ড, কুড়িল, যমুনা ফিউচার পার্ক, ভাটারা, ডুমনি, তলনা, প্যাতিরা, আশকোনা এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চান তিনি।

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর