শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৮৯

করোনা: মাস্ক-লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন চেয়ারম্যান ময়না

নিজস্ব প্রতিবেদক, তানোর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতার লক্ষ্যে রাজশাহীর তানোরে মাস্ক-লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) দিনব্যাপী উপজেলার বিভিন্ন হাট-বাজারসহ জনবহুল স্থানে এ সব বিতরণ করা হয়। এ সময় করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান ময়না। এ কর্মসুচিতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার।

চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, ‘আমরা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় তানোরে জনসচেতনতার লক্ষ্যে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছি। করোনা নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত আমরা বিতরণের কাজ চালিয়ে যাব। 

তিনি আরও বলেন, মানুষ, মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস মোকাবিলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব। এ জন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এর আগেও আমরা জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে লিফলেট, মাস্ক ও হেক্সিসল বিতরণ করেছি।’

স/এমএস

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর