বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৩৩৫

চারঘাটে দুবাই ফেরত ব্যাক্তি শ্বশুরবাড়ীতে হোম কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

রাজশাহীর চারঘাটে দুবাই ফেরত এক ব্যাক্তির আগমনে জনমনে আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে খোজ খবর নিতে তৎপরতা চালাচ্ছে স্থানীয় প্রশাসন। এ ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডুর দাবি আগন্তক ব্যাক্তির বিষয়ে খোজ খবর নেয়া হচ্ছে।

জানা যায়, ৪/৫ দিন পুর্বে দুবাই ফেরত মেয়ে জামাই চারঘাটে তার শ্বশুর বাড়ীতে আসেন। এ খবর স্থানীয়দের মাঝে ছড়িয়ে পড়লে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মাঝে। খবর পেয়ে থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যোগাযোগ করা হয় দুবাই ফেরত ব্যাক্তির শ্বশুর বাড়ীতে।

এখবরে আগন্তক ব্যাক্তি নিজে থেকেই হোমকোয়ারেন্টাইনে অবস্থান করছেন। বিষয়টি সম্পর্কে দুবাই ফেরত ব্যাক্তির শ্যালক জানান, তার দুলা ভাই মাদারিপুর জেলার জনৈক ব্যাক্তির ছেলে। গত কয়েক বছর পুর্বে তিনি দুবাই যান কাজের খোজে। গত কয়েক দিন পুর্বে দুবাই ফেরত ব্যাক্তির শ্বশুর অসুস্থ হয়ে পড়লে খবর পেয়ে তিনি গত ৪/৫ দিন পুর্বে দুবাই থেকে বাংলাদেশে আসেন। বিমানবন্দরে সব ধরনের পরীক্ষা-নিরিক্ষা সম্পন্ন করে তিনি সরাসরি চারঘাটে তার শ্বশুর বাড়ীতে আসেন। এরপর থেকে তিনি নিজে থেকেই করোনা ভাইরাস আতঙ্কে শ্বশুরবাড়ীতে হোমকোয়ারেন্টাইনে রয়েছেন বলে দাবি করেন তার শ্যালক।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে খোজ খবর নেয়া হচ্ছে। তার শরীরের বিষয়টিও গুরুত্ব সহকারে খোজ খবর নেয়া হচ্ছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশিকুর রহমানের দাবি, খবর পেয়ে সেখানে চিকিৎসক পাঠানো হয়েছিল। তবে আগন্দক ব্যাক্তির শরীরে এখন পর্যন্ত করোনা ভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি। তবে তাকে ১৪ দিন হোমকোয়ারেন্টাইনে থাকার জন্য পরামর্শ দেয়া হয়েছে। তাছাড়া তার বিষয়ে সার্বক্ষনিক নজর রাখা হবে।

স/সা

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর