বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

আমার রাজশাহী

তানোরে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, তানোর

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

রাজশাহীর তানোর পৌরসদরের এক ছাত্রাবাস থেকে সুমন আলী (১৮) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে তানোর থানা পুলিশ। রোববার সকাল ১০টার দিকে সদরের উম্মাহানী ছাত্রাবাসের একটি কক্ষ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

সুমন আলী তানোর আব্দুল করিম সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। সে তানোর উপজেলার বনকেশর গ্রামের মতিউর রহমানের ছেলে। দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুমন আলী তানোর পৌরসদরের ‘উম্মাহানী ছাত্রাবাসে’র একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন। শনিবার রাতে ছাত্রাবাসে খাওয়া শেষে নিজ কক্ষে ঘুমাতে যায়। সকালে ছাত্রাবাসের অন্য ছাত্ররা তার কক্ষের দরজা খোলা দেখে তাঁকে ডাকাডাকি করা হয়। কিন্তু সে ঘুম থেকে না ওঠায় থানা পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, এ বিষয়ে এখন কিছু বলা যাবে না। তবে লাশ ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত ঘটনা বুঝা যাবে। তবে থানায় এ নিয়ে একটি ইউডি মামলা করা হয়েছে।

গোদাগাড়ী সার্কেল সিনিয়র (অতিঃ) পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, জেলার মোহনপুর থানায় মৃত সুমনের নামে একটি নারী ঘটিত মামলা রয়েছে। এছাড়া সুমনের রুম থেকে ঘুমের একপাতা ট্যাবলেটও পাওয়া গেছে। সবকিছু বিবেচনার পাশাপাশি নিহতের ময়নাতদন্ত রির্পোট পেলে মৃত্যুর সঠিক তথ্য জানা যাবে বলে জানান এ কর্মকর্তা।

 

এমএমআই

 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর