বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
৩২৯

তানোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা

তানোর প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

রাজশাহীর তানোরে ওজনে কম, হোটেলে নোংড়া পরিবেশ ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাসরিন বানু।

মঙ্গলবার (১৬ জুলাই) শেষ বিকেলে তানোর পৌর সদরের গোল্লাপাড়া মাছ বাজার, খাবার হোটেলসহ ৫ দোকানে এ অভিযান পরিচালনা করেন ইউএনও নাসরিন বানু। এসময় ওই দোকানদারগণের কাছ থেকে প্রায় ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ইউএনও নাসরিন বানু জানান, ‘পৌর শহরের গোল্লাপাড়া বাজারের হোটেলগুলোতে নিম্নমানের খাবার পরিবেশন, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি এবং মাছ বিক্রিতে ওজনে কম দেয়া হয় এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।’

অভিযানকালে, নোংরা পরিবেশে খাবার বিক্রি করার অপরাধে গোল্লাপাড়া বাজারের বিসমিল্লাহ হোটেল, তানোর থানা মোড়ের তৃপ্তি হোটেল, রুচিতা হোটেল ও ইসলামী হোটেল মালিকদের প্রত্যেককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মাছের ওজন কম দেয়ায় ইমরান নামে এক মৎস্য ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা সাহাদুল ইসলাম, তানোর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএআই) পলাশ রায়সহ উপজেলা প্রশাসন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর