সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী

তানোরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

রাজশাহীর তানোর উপজেলায় আজ সোমবার সকালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করেছেন এক বাবা। পুলিশ ওই ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালত তাঁকে এক বছরের কারাদন্ড দেন।

পুলিশ জানায়, তিন-চার বছর আগে তানোর পৌরশহরের গোল্লাপাড়া এলাকার ইসরাইল মন্ডলের ছেলে ইব্রাহিম মন্ডল (২৭) মাদকাসক্ত হয়ে পড়েন। তিনি উচ্ছৃঙ্খল জীবনযাপন করে আসছিলেন। কয়েক মাস ধরে মাদকের টাকার জন্য পরিবারের সদস্য ও বিভিন্ন লোকজনের ওপর নানাভাবে অত্যাচার করে আসছিলেন ইব্রাহিম। অবশেষে সোমবার সকালে অনেকটা বাধ্য হয়ে ছেলের কু-কীর্তির কথা মুঠোফোনে ইউএনও’কে জানালে তিনি তাৎক্ষণিক তানোর থানা পুলিশকে ওই মাদকসেবীকে আটকের নির্দেশ দেন। পরে বাবা ইসরাইল ছেলেকে তানোর থানার পুলিশের কাছে সোপর্দ করেন।

দুপুরেই ইব্রাহিম মন্ডলকে তানোর থানার পুলিশ উপজেলা নির্বাহী হাকিম ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর কার্যালয়ে হাজির করেন। পরে ইউএনও তাঁর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইব্রাহিম মন্ডলকে কারাদন্ড দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান। ওসি বলেন, দুপুরেই ইব্রাহিমকে আইনী প্রক্রিয়া শেষে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। 
স/এমএমআই

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর