শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৪৪

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করলেন লিটন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে মুজিবর্ষ উপলক্ষে ট্রফির উম্মোচনের মধ্যে দিয়ে বন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের আয়োজনে বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। 

উদ্বোধনী দিনের প্রথম খেলায় গ্রেট লিডার ৬ উইকেটে পরাজিত করে সুপার হিরোকে। টস জিতে গ্রেট লিডারের অধিনায়ক আবু সালেহ মোঃ ফাত্তাহ প্রথমে ব্যাট করতে আমন্ত্রন জানান সুপার হিরোকে। নিদ্ধারিত ২০ ওভারের সুপার হিরো ৫ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সোহান ৩৬ ও মিলন ২৩ রান করেন। বিপক্ষ দলের ডলার ১৯ রানের বিনিময়ে ৫ উইকেট লাভ করেন।

১৩৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে গ্রেট লিডার ১৯.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৬ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে। দলের পক্ষে বাপ্পি অপরাজিত ৪১ ও রাজিব অপরাজিত ৩৫ রান করেন। বিপক্ষ দলের মাহি ও সোহেল ১টি করে উইকেট নেয়। খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডলারের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রক্টোর অধ্যাপক লুৎফর রহমান। দলের সাবেক ক্রিকেটার আশরাফুল ইসলাম রানা। 

দিনের অপর খেলায় ডায়ানামিক কিং ৬ উইকেট পরাজিত করে দ্যা ফাইটারকে। টস জিতে ডায়নামিক কিং এর অধিনায়ক বল করার সিদ্ধান্ত নেয়। এবং নিদ্ধারিত ২০ ওভারের ৭ উইকেট হারিয়ে ১২২ রান করে দ্যা ফাইটার। দলের পক্ষে অপু ২৭ ও সুমন ১৭ রান করেন। বিপক্ষ দলের রানা ৪ রানে ২ ও আশিক ২৭ রানে ১ উইকেট নেয়। ১২৩ রানের লক্ষে ব্যাট করতে নেমে সহজে ১৮ ওভারের ৪ উইকেট হারিয়ে ১২৫ রান তুলে নেয় ডায়নামিক কিং।

দলের পক্ষে আযম অপরাজিত ৪১ ও আশিক ১৯ রান করেন। বিপক্ষ দলের রাজু ২৯ ও সৌরভ ১৮ রানে ১টি করে উইকেট লাভ করেন। খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচ আযমের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী দলের সাবেক ক্রিকেটার আশরাফুল ইসলাম রানা। 


 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর