বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

আমার রাজশাহী

বাগমারায় এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক ভাবে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২০  

রাজশাহীর বাগমারায় এক প্রবাসীর স্ত্রী মৌসুমী (২৫) গত এক সপ্তাহ ধরে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছেন। পরিবারের অগোচরে এভাবে নিখোঁজ হওয়া নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। ওই ঘটনায় নিখোঁজের পিতা মন্জুর রহমান বাগমারা থানায় একটি সাধারন ডাইরী করেছেন।

জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া পশ্চিম পাড়ারা মন্জুর রহমানের মেয়ে একই গ্রামের পূর্বপাড়ার মৃত সাহার আলীর ছোট ছেলে মোবারক হোসেনের সাথে প্রায় ৭/৮ বছর আগে বিয়ে হয়। গত দুই বছর আগে চাকুরীর সুবাধে মোবারক সৌদি আরবে যান। বিয়ের পর থেকে মৌসুমী স্বামীর বাড়িতে থাকেন। তাদের ২টি কন্যা সন্তান রয়েছে।

প্রবাসীর বৈমাত্রিক বড় ভাই রফিকুল ইসলাম জানান, তার সবচেয়ে বড় ভাই ক্যান্সার রোগে আক্রান্ত হবার কারণে তারা তাকে নিয়ে ডাক্তার দেখাতে কয়েক দিন বেশ ব্যস্ত ছিল। নিখোঁজের আগের দিন ২৭ ডিসেম্বর শুক্রবার তার অসুস্থ ভাই মারা যায়। পরিবারের সবাই মর্মাহত। এছাড়া পরিবারে অন্য তেমন কেউ না থাকায় মরহুম বড় ভাই তাদের দেখা শোনা করত। এই সুযোগে তার মরার পরের দিন শনিবার তার ছোট ভাই সৌদি প্রবাসী মোবারকের স্ত্রী মৌসুমী তার ৬ বছরের মেয়েকে স্কুলে নিবে বলে সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়।

মৌসুমীর আসা না দেখে পরিবারের লোকজন খোঁজা খোঁজি করে। তার বাবার বাড়িসহ বিভিন্ন আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজে পাওয়া যায়নি। কোথাও না পেয়ে গত ২৮ ডিসেম্বর তার পিতাকে দিয়ে বাগমারা থানায় একটি সাধারন ডাইরী করানো হয়েছে।

নিখোঁজ মৌসুমীর বাবা জানান, মেয়ে বাড়ি থেকে স্কুলে মেয়ে রেখে আর বাড়ি ফিরেনি। তার মেয়ে হায়িয়ে গেছে বলে দাবি করেন। সে কেন? কোথায়? কি হয়েছে তার? এই নিয়ে তারা উদ্বিগ্ন।

তিনি জানান, নিখোঁজ মৌসুমীর আনুমানিক উচ্চতা ৫ ফুট গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার। বাড়ী থেকে বেরোনোর সময় পরনে ক্যামিজ ও বোরখা ছিল।

এদিকে মৌসুমীর নিখোঁজের বিষয় নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। মৌসুমী দিনের বেশী ভাগ সময় মোবাইল ফোন নিয়ে সময় কাটাতো। এছাড়া স্বামীর বড় ভাইয়ের মৃত্যুর পর দিন কেনই বা সে তাড়াহোড়া করে স্কুলে ছেলে পাঠানোর নামে সকালেই বের হয়ে গেছে। মৌসুমীর নিখোঁজের বিষয় ৭ দিন অতিবাহিত হলে তার খোঁজ না পেয়ে তার স্বামী প্রবাসী মোবারক হোসেন কয়েক দফা বিষয়টি জানাতে এই প্রতিবেদকের সাথে মোবাইলে যোগাযোগ করেন।

তিনি তার স্ত্রী নিখোঁজের বিষয় রহস্যজনক বলে দাবি করেন।  তিনি এ ব্যাপারে আইন আইনশৃংখলাবাহিনীর সহযোগী চেয়েছেন।

স/সা

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর