সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
১৯

বাঘায় আট সংগঠনকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

জাতীয় শ্রমিকলীগ বাঘা পৌর কমিটি কর্তৃক পৌর এলাকার বিভিন্ন শ্রেণীপেশার ৮টি সংগঠকে সংবর্ধণা দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে বাঘা বাজার প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে এ সংবর্ধণা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুর রশিদ তুফান।

সংগঠনের সাধারণ সম্পাদক আসলাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বাঘা উপজেলা কমিটির সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আ’লীগের অন্যতম নেতা মাসুদ রানা তিলু,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,অধ্যক্ষ নছিম উদ্দীন,জাতীয় শ্রমিকলীগ বাঘা উপজেলা কমিটির সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মোশারফ হোসেন। ও সংবর্ধিত মোটর শ্রমিক ইউনিয়ন বাঘা উপজেলা কমিটির সভাপতি আলতাফ হোসেন।

সভায় বক্তারা বলেন, আ’লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগ ন্যায় নিষ্ঠার সাথে কাজ করে সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে গতিশীল করে যাচ্ছে। তাদের এ সাফল্য ধরে রেখে সংগঠনের নিয়মমাফিক শ্রমিকের ন্যায্য দাবি, অধিকার ও মর্যদা রক্ষা করে সরকারের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সংবর্ধিত সংগঠনগুলো হলো-ইনসাব, মটর শ্রমিক ইউনিয়ন, ট্রাক ট্যাংক লরিও কভার্ড ভ্যান ইউনিয়ন, ক্ষুুদ্রশিল্প শ্রমিক সমিতি, সেলুন সমিতি, কুলি শ্রমিক ইউনিয়ন ও ট্রাক নিয়ন্ত্রন উপ-কমিটি। একই সাথে বাঘা প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে ও সংবর্ধনা প্রদান করেন তাঁরা।

এন/কে

 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর