মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
সর্বশেষ:
রাজশাহীতে দশ বছরের শিশু স্বপ্না ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামীকে মৃত্যুদন্ড ও একলক্ষ টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত রাজশাহীর সাহাপুর সীমান্তে মধ্যরাতে ভারত থেকে অস্ত্র পাচারের সময় চোরাকারবারীদের লক্ষ্য করে বিজিবি`র ২৭রাউন্ড গুলি বর্ষণ: পিস্তল ও গুলি জব্দ
১৩

মোহনপুরে অবৈধ পুকুর খননে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২০  

গত রোববার সংবাদ প্রকাশের জেরে সোমবার মোহনপুর উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ পুকুর খনন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে আদালত পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার সানওয়ার হোসেন। 

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন বিলে ফসলি জমিতে অবৈধভাবে পুকুর খননের খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচানা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের খবর পেয়ে পুকুর খননকারিরা তাদের মেশিন সরিয়ে নেয়। আদালত উপজেলার সকল স্থানের পুকুর খনন বন্ধের নির্দেশ দেন। 

জানতে চাইলে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মোহনপুর উপজেলা নির্বাহি অফিসার সানওয়ার হোসেন বলেন উপজেলার বিভিন্ন স্থানে আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ঘটনাস্থলে  কোনোপ্রকার মেশিনসহ কাউকে পাওয়া যায়নি। তবে জেলাপ্রশাসকের নির্দেশে উপজেলায় অবৈধভাবে পুকুর খনন বন্ধ ঘোষনা করা হয়েছে।

এন/কে
 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর