• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

আমার রাজশাহী
১৩৪২

রাজশাহীতে নারায়নগঞ্জ ফেরত একজনকে নিয়ে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

 

করোনাভাইরাস ঠেকাতে অঘোষিত লকডাউনের মধ্যে নারায়নগঞ্জ থেকে রাজশাহীতে ঢুকে পড়েছেন এক ব্যক্তি। যাকে নিয়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

তবে পুলিশ বলছে, নারায়নগঞ্জ নয় ও ব্যক্তি এসেছেন গাজীপুর থেকে। তিনি সুস্থ্য। তাকে হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। ১৪ দিন ঘরের বাইরে বের হবেন না। কিন্তু পুলিশ যাওয়ার পরই বাড়ি ঘর থেকে বের হয় ওই ব্যক্তি। এ নিয়ে আতঙ্ক বেড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়েল্ডিং মিস্ত্রি বকুল নামের ওই ব্যক্তি রাজশাহী নগরের বোসপাড়া তেতুলতলা এলাকায় নারগিস নামের এক নারীর বাড়িতে ভাড়া থাকেন। ওই বাড়িতে চারটি পরিবার থেকে। দুই সপ্তাহ আগে নারায়নগঞ্জ গিয়েছিলেন বকুল।

শনিবার বিকেল ৫টার দিকে তিনি রাজশাহী আসেন। তিনি নরায়নগঞ্জ থেকে এসেছে বলে জানান। এ সময় বাড়ি মালিকসহ ওই বাড়ির ভাড়াটেরা তাকে বাড়িতে ঢুকতে বাধা দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে জোর করেও ওই বাড়িতে ঢুকিয়ে দেয়। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

বাড়ির মালিক নারগিস জানান, বছর খানেক ধরে ওই লোক তার বাড়ির একটি রুম নিয়ে বসবাস করে। ১৫ দিন আগে তিনি নারায়নগঞ্জ যান। আসার সময় তিনি ফোন করে জানিয়েছিল। আমি তাকে আসতে নিষেধ করেছি। এর পরও তিনি এসেছেন। তিনি নারায়নগঞ্জ থেকে আসলে পুলিশকে গাজীপুরের কথা বলেছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত আছেন কিনা তা পরীক্ষা করা প্রয়োজন বলে জানান তিনি।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, বকুল বলেছে তিনি গাজীপুর থেকে এসেছে। তিনি সুস্থ্য মানুষ। তাকে হোম কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা করা হয়েছে। যেহেতু রাজশাহীতে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিন নেই সে কারণে তাকে বাড়িতে রাখার ব্যবস্থা করা হয়েছে। তিনি যেন বাড়ি থেকে বের না হয় সে জন্য নজরদারি রাখা হবে বলে জানান ওসি।

স/মা

আমার রাজশাহী
আমার রাজশাহী
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর