শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৪৭৬

রাবিতে কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, রাবি

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী হুমায়ুন কবীরকে সভাপতি  ও নৃবিজ্ঞান বিভাগের নয়ন চন্দ্র মহন্তকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় মমতাজউদ্দিন কলাভবনে নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি সানোয়ার হোসেন, আবু রায়হান, আব্দুল লতিফ, মনিরুজ্জামান ও আহসান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক রনি হোসেন, আব্দুল কুদ্দুস ও রশিদ কায়কোবাদ, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান, কানিজ ফাতেমা ও বেলাল হোসেন, অর্থ সম্পাদক সোহেল রানা, উপ-অর্থ সম্পাদক মইনুল হোসেন, দপ্তর সম্পাদক আল আমিন হোসেন, উপ-দপ্তর সম্পাদক তিথি রায়, প্রচার সম্পাদক ইকরামুল হক, উপ-প্রচার সম্পাদক সাঈদুল ইসলাম, মোজাহিদ হাসান, মুক্তা খাতুন, নাহিদুর রহমান, শামছুজ্জামান ও আতিক হাসান, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক লিমন আহমেদ, উপ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মো. ফুল মিয়া, সমাজকল্যাণ সম্পাদক বেলাল হোসেন, ছাত্রী সম্পাদক নাসরিন জাহান, ক্রীড়া সম্পাদক সামিউল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সফি আলম, তথ্যপ্রযুক্তি সম্পাদক দেলোয়ার হোসেন এবং সংস্কৃতি সম্পাদক ইফরাদা জান্নাতি।

অনুষ্ঠানে কোষাধ্যক্ষ একেএম মোস্তাফিজুর রহমান, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক জাহানুর রহমান, ইইই বিভাগের অধ্যাপক জহিরুল ইসলাম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ফারুক হোসেন, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক গোলাম ফারুক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

স/শাহা০১
 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর