শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
২৩

রাবিতে মতুয়া শিক্ষা ও সংস্কৃতি পরিষদের নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের সম্মান স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে মতুয়া শিক্ষা সংস্কৃতি পরিষদ। শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে ফুল ও টি-শার্ট প্রদান করে তাদের বরণ করে নেওয়া হয়। 

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি শিমুল কুমার বিশ্বাসের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনার অধ্যাপক স্বপন কুমার বালা, বিশেষ অতিথি রাজাশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএস এর অধ্যাপক স্বরোচিত সরকার, বাংলাদেশ সমবায় একাডেমী (কুমিল্লা) উপাধ্যক্ষ হরিদাস ঠাকুর, মাইনরিটিজ ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উৎপল বিশ্বাস। এছাড়াও অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএস এর সহকারী অধ্যাপক ও গবেষক সঞ্জয় বল।

নবীন বরণ অনুষ্ঠান শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, মতুয়া শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, রাজশাহী ২০১৫ সালের মার্চ মাসে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষার্থীদের শিক্ষা, সংস্কৃতি ও সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে সংগঠনটি।

এন/কে


 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর