বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
৩৩

রাবিসাস’র নতুন কমিটির সভাপতি মঈন, সম্পাদক শাহীন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি মঈন উদ্দিনকে সভাপতি ও দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২০-২১ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২২.০১.২০২০) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা-১ ছালেকীন আহমেদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রেদওয়ানুল হক বিজয় (কালের কণ্ঠ), সহ-সভাপতি-২ রাজ কিরণ দাস (দ্য নিউ ন্যাশন), যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন (দৈনিক সমাচার), সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান (রিদমিক নিউজ), কোষাধ্যক্ষ নুরুজ্জামান (সমকাল), দপ্তর সম্পাদক তাপস কুমার সরকার (প্রথম আলো), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (দৈনিক সানশাইন/বাংলাদেশ জার্নাল), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাবুদ্দীন আহমেদ (বিডিমর্নিং.কম), ক্রীড়া সম্পাদক তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক সাইফুর রহমান (পূর্বপশ্চিমবিডি.নিউজ), কার্যনির্বাহী সদস্য-১ আব্দুস সবুর লোটাস (বার্তা২৪.কম) ও কার্যনির্বাহী সদস্য-২ সানজানা শরীফ শ্রুতি (আমাদেরসময়.কম)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন জিএ মিল্টন (আমাদের সময়)। উপদেষ্টা-১ হিসেবে আছেন সুজন আলী, উপদেষ্টা-২ সাইফুল ইসলাম এবং উপদেষ্টা-৩ শিশির মাহমুদ। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সদ্য বিদায়ী কমিটির উপদেষ্টা-২ জহিরুল ইসলাম জাহিদ উপস্থিত ছিলেন।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

স/সা

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর