বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

আমার রাজশাহী
১৪

রাবি বন্ধুসভার দায়িত্বে তাসনিম-তারিফ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

সংস্কৃত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তাসনিম হোসেনকে সভাপতি এবং গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তারিফ হাসান মেহেদীকে সাধরণ সম্পাদক করে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় পর্ষদের অনুমোদনের পর মঙ্গলবার সংগঠনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ২৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. আলাউদ্দীন ও আমিন শাহরিয়ার জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মিথিলা বিনতে মতিন ও মো. আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাদমান সাকিব নিলয়, উপ-সাংগঠনিক সম্পাদক নিশাত আনাম, নারী বিষয়ক সম্পাদক ফাহমিদা আফরোজ মিম, পাঠচক্র সম্পাদক মো. আল আমিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক খোরশেদ আলম, যোগাযোগ সম্পাদক বিনীতা বিশ্বাস, প্রচার সম্পাদক তৌফিক হাসান এলাহী, মানবসম্পদ সম্পাদক মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক মো. সুরুজ সর্দার, সাহিত্য সম্পাদক গোপাল রায়, পাঠাগার সম্পাদক রাইসা রাখসান্দা অঙ্কিতা, প্রশিক্ষণ সম্পাদক মো. সিফাত হোসেন, অর্থ সম্পাদক রুবেল আহমেদ রুসান, সমাজকল্যাণ সম্পাদক মো. সানজির এহসান, পরিবেশ সম্পাদক শুভ শিকদার, ক্রীড়া সম্পাদক মো. শরীফুল ইসলাম, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রাতুল কুমার বর্মন, বিজ্ঞান সম্পাদক নয়ন চন্দ্র দাস এবং দুর্যোগ ও ত্রাণ সম্পাদক নাঈম ইসফার সিরাত।

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশেদ আল মাহফুজ, রাজশাহী শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আসাদ সরকার, প্রথম আলো রাজশাহীর নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদ এবং বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তাপস কুমার সরকার।

এন/কে
 

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর