• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৪৯৭

স্বজনের ১৭তম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রাবি

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

‍‍‍‍আজ সকাল ১০টায় রাবিতে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সুমন মিয়ার সভাপতিত্বে এবং আবদুল্লাহ মুহাম্মাদ তাহিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বজনের উপদেষ্টা, উপ-উপদেষ্টা, কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, হল কমিটির সদস্য, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় শাখার সদস্য এবং অন্যান্য স্বজন কর্মী।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান স্বজন কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে স্বজনের উত্তরোত্তর সফলতা কামনা করেন। ক্যাম্পাসের বিভিন্ন বিভাগের ক্লাস ও পরীক্ষা চলমান বিষয়টি উপস্থাপন করে সবাইকে শান্তিপূর্ণভাবে র‍্যালি করতে আহবান জানান।

স্বজনের উপদেষ্টা প্র. ড. ছাদেকুল আরেফিন মাতিন বলেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন সংগঠনের যাত্রা শুরু করলেও দেখা যায় কয়েক বছর পর সেসব সংগঠনের কার্যক্রম হারিয়ে যায়। কিন্তু স্বজন ২০০২ সালে প্রতিষ্ঠিত হয়ে আজ পর্যন্ত সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে। তিনি স্বজনের এই কার্যক্রমকে দেশব্যাপী ছড়িয়ে দিতে আহবান করেন এবং স্বজনের ধারাবাহিক সফলতা কামনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বজনের উপদেষ্টা প্রফেসর ড. ইফতেখারুল আলম মাসউদ, প্রফেসর ড. মোহাম্মদ শেরেজ্জামান, মো. আনোয়ারুল কবীর ভুঁইয়া, মো. আব্দুল আজিজ, বিশ্ব সাহিত্য কেন্দ্রের রাবি প্রতিনিধি মো. রেজাউল করিম প্রমুখ।

আলোচনা সভা শেষে কেক কেটে এবং পায়রা উড়িয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন স্বজনের উপদেষ্টামণ্ডলী। র‍্যালিটি স্বজন অফিসের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার প্রঙ্গনে এসে শেষ হয়।

উল্লেখ্য ২০০২ সালের ১২ই অক্টোবর প্রতিষ্ঠার পরে থেকে স্বজন মুমূর্ষুর প্রয়োজনে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে।

স/শাহা

আমার রাজশাহী
আমার রাজশাহী
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর