• রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

আমার রাজশাহী
৭৯

১৫৫ জন ‘আজন্ম যোদ্ধাকে’ প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন আসাদ

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১২ মে ২০২০  

রাজশাহী সিটি কর্পোরেশনসহ জেলার ১৫৫ জন ‘‘আজন্ম যোদ্ধা” দের বাড়ি বাড়ি গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

এই উপহার সামগ্রী আজ মঙ্গলবার বেলা ১২টায় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যাপক জিনাতুন নেসা তালুকদারের বাসায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ গিয়ে তাঁর হাতে তুলে দিয়ে উদ্বোধন করেন এবং পর্যায়ক্রমে অন্যান্য আজন্ম যোদ্ধাদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো- তরমুজ, আনারস, পেয়ারা, খেজুর, আপেল, মালটা, হ্যান্ডস্যানিটাজার, মাস্ক। এই ফলমূল সমূহ প্রতিদিন বিভিন্ন উপজেলার আজন্ম যোদ্ধাদের বাসায় পৌঁছে দেওয়া হবে।  

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী নিয়ে আন্ম যোদ্ধাদের হাতে তুলে দেওয়ার সময় আসাদ বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমে এই দলটি সরকারে আছে। আপনাদের খোঁজ খবর রাখার দায়িত্বও কিছুটা হলেও সরকারী দলের উপর বর্তায়। সেই জায়গা থেকে প্রধানমন্ত্রী আপনাদের কাছে এই রকম উপহার সামগ্রী পাঠিয়েছেন। 

প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আপনাদের দ্বারে এসে সেগুলো শুধু দিয়ে যাচ্ছি। আপনারা ভাল থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকেন। তিনি দেশের কল্যাণে আপনাদের পাশে রাখতে চান। আপনারা দেশের এবং দলের কল্যাণে আজীবন সংগ্রাম করে গেছেন। আপনাদের স্মরণ করা এবং আপনাদের পাশে দলের দাড়ানো উচিত। 
প্রধানমন্ত্রী বিভিন্নভাবে চেষ্টা করে চলেছেন যাতে আপনাদের ভাল রাখা যায়। এভাবে প্রতিটি অঞ্চলের নেতাদের উচিত এলাকার প্রবীণ আওয়ামী লীগের মানুষদের পাশে দাঁড়ানো। তবে তারা এই সময়ে একটু হলেও প্রশান্তি পাবে এবং তাদের বাড়িতে অবস্থান করতেও একটু হলেও উজ্জীবিত হবে।

এই সময় আসাদের সাথে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলফো রহমান, সাবেক উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মো. শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু ও রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন রুবেল।

আমার রাজশাহী
আমার রাজশাহী
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর