শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
৪২৫

এবার আর হারেনি ম্যানচেস্টার সিটি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ধরাশায়ী হওয়ার দুঃস্বপ্ন ভুলে ঘুরে দাঁড়িয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে খেলায় আধিপত্য ধরে রেখেই আর্সেনালের বিপক্ষে পেয়েছে ৩-১ গোলের দুর্দান্ত জয়। সিটির হয়ে একাই তিন গোল করেন আগুয়েরো।

খেলা শুরু হতে না হতেই প্রতিপক্ষের বুকে প্রথম ছুরি চালান আগুয়েরো। ম্যাচের ৪৬ সেকেন্ডেই আর্সেনালের রক্ষণের ভুলে বল জালে জড়ান আগুয়েরো। নিউক্যাসলের বিপক্ষেও শুরুতে ২৫ সেকেন্ডের মাথাতেই গোল করেছেন এই আগুয়েরো। সেদিন ম্যাচটা বাজেভাবে হেরেছিল সিটি। কিন্তু আজ তেমন কোনো নাটক হলো না। নিজেদের মাঠে আজকের চিত্রনাট্য নিজেদের মতো করেই লিখেছে গার্দিওলার শিষ্যরা।
আগুয়েরোর দুর্দান্ত হেডে করা গোলের পর একাদশ মিনিটে সমতায় ফিরে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে আর্সেনাল। ফাঁকায় বল পেয়ে স্বাগতিকদের রক্ষণকে ফাঁকি দেন আর্সেনালের কোসেইলনি। এরপর বেশ কটি ভালো সুযোগ হাতছাড়া করে ম্যানচেস্টার সিটি। ৪৪তম মিনিটে আবারও আগুয়েরোর গোলে ব্যবধান বাড়ায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধেও আর্সেনালকে চাপে রাখে সিটির আক্রমণভাগ। ৬১তম মিনিটে সিটির খেলোয়াড়দের সমন্বিত আক্রমণ গোলের মুখ দেখে। ম্যাচে প্রিমিয়ার লিগে নিজের ১৪তম গোলটি করে আগুয়েরো পূরণ করেন নিজের হ্যাটট্রিক। ইপিএলে এটা ছিল তাঁর দশম হ্যাটট্রিক। আর এই মৌসুমে দ্বিতীয়।

 
আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর