শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

আমার রাজশাহী
১১

বাগমারার রাস্তার উদ্বোধন করতে গিয়ে ব্যাপক জনসমাগম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

আতঙ্ক সবক্ষানে। তার মধ্যে চলছে রাস্তার সংস্কারের কাজের উদ্বোধন। এমন ঘটনা ঘটেছে রাজশাহীর বাগমারায়। এই কাজের উদ্বোধনকালে প্রায় ২০জন উপস্থিত ছিলেন। যেখানে সরকারের পক্ষ থেকে বার বার জনসমাগমের নিরুউৎসাহিত করা হচ্ছে। সেখানে এতো মানুষ নিয়ে রাস্তার উদ্বোধন নিয়ে স্থানীয়দের মধ্যে করোনা ভাইরাস আতঙ্ক দেখা দিয়েছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার শ্রীপুর ইউনিয়নে পাকা রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ সংস্কার কাজ বাস্তবায়ন করছেন। সাড়ে ৭ কিলোমিটার পাকা রাস্তার সংস্কার কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ২০ জনের বেশি মানুষ। যদিও মাস্ক ও হ্যাড গ্লাফস ছিলো তাদের। তার পরেও সংক্রামন ঠেকাতে জনসমাগমে নিরুউৎসাহি করছেন চিকিৎসক ও প্রশাসনের পক্ষ থেকে। তার পরেও এভাবে রাস্তা সংস্কার কতটা জরুরি এমন প্রশ্ন থেকেই যায়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী মোবারক হোসেন, উপ-সহকারী প্রকৌশলী তোফাজ্জল হোসেন সরকার, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ আলী, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ওয়ার্ড আ’লীগের সভাপতি আতিকুর রহমান স্বপন, কাজের ঠিকাদার হাফিজুর রহমান, আয়ুব আলী, শাহাদত হোসেন, ইউপি সদস্য আব্দুল মান্নান, কৃষিবীদ কামারুজ্জামান প্রমুখ।

মোহনগঞ্জ-তাহেরপুর হাট পর্যন্ত সাড়ে ৭ কিলোমিটার রাস্তাটির সংস্কার কাজ করছেন রাজশাহীর মোহনা এন্টারপ্রাইজ এবং খাঁন কনস্ট্রাকশন নামের দুটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

স/সা

আমার রাজশাহী
আমার রাজশাহী
এই বিভাগের আরো খবর